Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০১৯-২০২০ অর্থ বছরের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতা কার্যক্রমে উন্মুক্ত বাছাইয়ের মাধ্যমে নতুন উপকারভোগী নির্বাচন।
বিস্তারিত

বাংলাদেশ সংবিধানের ১৫ ( ঘ ) অনুচ্ছেদে বর্ণিত অঙ্গীকার বাস্তবায়নে সামাজিক নিরপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতা কার্যক্রম প্রবর্তন করা হয়েছে । এ কর্মসূচি মাননীয় প্রধান শেখ হাসিনার বিশেষ দশটি উদ্যোগসমুহের অন্যতম । সমাজসেবা অধিদফতর ১৯৯৭-৯৮ অর্থ বছর হতে এসব কর্মসূচি সফলতার সাথে বাস্তবায়ন করে যাচ্ছে ।    

   

উপকারভোগী নির্বাচনের জন্য মাননীয় প্রধান ও সমাজসেবা অধিদফতর হতে সুস্পষ্ট নির্দেশনা প্রদান করেন । ৩১ ডিসেম্বর ২০১৯ তারিখে উপজেলা ভাতা বাস্তবায়ন কমিটির সভায় জানুয়ারি ২০২০ এর মধ্য উন্মুক্ত পদ্ধতিতে উপকারভোগী নির্বাচনের সিদ্ধান্ত গৃহীত হয় । সে প্রেক্ষিতে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ১১ ফেব্রুয়ারী ২০২০ তারিখ  সকাল ১০.০০ ঘটিকায় নতুন উপকারভোগী নির্বাচন করা হবে ।

  

  উপকারভোগী নির্বাচনের দিন প্রধান অতিথি হিসেবে সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ জাফর আহমদ চৌধুরী ও বিশেষ অতিথি হিসেবে সেনবাগ উপজেলার নির্বাহী অফিসার জনাব মোঃ সাইফুল ইসলাম মজুমদার এবং সেনবাগ উপজেলার সহকারী কমিশনার ( ভূমি ) এছাড়াও উপজেলা ভাতা বন্টন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সহ মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যগন, ও অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যাক্তিগন উপস্থিত থাকবেন ।

 

সূত্রঃ স্বারক নং-৪১.৭৫৮০.০০০.১৮.০০১.১২-০৩,  উপজেলা সমাজসেবা কার্যালয়, সেনবাগ, নোয়াখালী।

 

আপনার মতামত
যে তথ্যের জন্য যোগাযোগ করুন 
ইউনিয়ন ডিজিটাল সেন্টার
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
10/02/2020
আর্কাইভ তারিখ
18/03/2020